1. admin@andolonerbazar.com : : admin admin
  2. andolonerbazar@gmail.com : AndolonerBazar :

ইলন মাস্কের সঙ্গে সম্পর্ক, স্ত্রীকে ডিভোর্স দিলেন গুগলের সহপ্রতিষ্ঠাতা

  • সর্বশেষ আপডেট : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

 

ঢাকা অফিস ॥ মার্কিন বৈদ্যুতিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টেসলার সহপ্রতিষ্ঠাতা ইলন মাস্কের সঙ্গে সম্পর্ক থাকায় স্ত্রী নিকোল সানাহানকে ডিভোর্স দিয়েছেন মার্কিন প্রযুক্তি জায়ান্ট গুগলের সহপ্রতিষ্ঠাতা সের্গেই ব্রিন।

পেইজ সিক্সের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, গত ২৬ মে আইনি প্রক্রিয়ায় তাদের ডিভোর্স হয়েছে। এখন তারা আদালতের মাধ্যমে তাদের চার বছর বয়সি মেয়ের দায়িত্ব ভাগ করে নেবেন।

ভারতের গণমাধ্যম বিজনেস ইনসাইডারের তথ্য বলছে, এ দম্পতির প্রথম সাক্ষাৎ হয় ২০১৫ সালে। ওই বছরই সের্গেই ব্রিন তার প্রথম স্ত্রীকে ডিভোর্স দেন। এরপর ২০১৮ সালে নিকোল সানাহানকে বিয়ে করেন ব্রিন।

সের্গেই ব্রিন ও নিকোল সানাহান দম্পতি ২০২১ সালেই আলাদা থাকতে শুরু করেন। পরে ২০২২ সালে ইলন মাস্কের সঙ্গে সম্পর্কের কারণ দেখিয়ে ডিভোর্স দেওয়ার উদ্যোগ নেন ব্রিন। তবে ইলন মাস্ক ও নিকোল সানাহান দুজনই এ সম্পর্কের কথা অস্বীকার করেছেন।

২০২২ সালের ২৫ জুলাই টুইটারে এক পোস্টের মাধ্যমে ইলন মাস্ক জানান, নিকোল সানাহানের সঙ্গে গতকাল রাতে একটি পার্টিতে দেখা হয়েছিল। গত তিন বছরে আমাদের দুইবার দেখা হলো। পার্টিতে আরো অনেকেই ছিলেন। রোমান্টিক কিছুই হয়নি।

এ বিষয়ে নিকোল সানাহানেরও একই বিবৃতি। তার দাবি, ইলন মাস্কের সঙ্গে বন্ধুত্ব ব্যতিত তার আর কোন সম্পর্ক নেই। একই বছর জুলাইয়ে নিকোল সানাহান বলেন, এমন নয় যে, ইলন ও আমি একসঙ্গে রাত কাটিয়েছি। আমরা কেবল বন্ধু মাত্র। আমাদের মধ্যে কখনো শারীরিক সম্পর্ক হয়নি।

গুগলের সহপ্রতিষ্ঠাতা ৫০ বছর বয়সি সের্গেই ব্রিন বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তিদের মধ্যে নবম। ব্লুমবার্গের তথ্য মতে, তার সম্পদের পরিমাণ প্রায় ১১৮ বিলিয়ন মার্কিন ডলার।

Please Share This Post in Your Social Media

আরো খবর
© All rights reserved ©2021  Daily Andoloner Bazar
Site Customized By NewsTech.Com