1. admin@andolonerbazar.com : : admin admin
  2. andolonerbazar@gmail.com : AndolonerBazar :

একদিকে দেশ, অন্যদিকে স্বামী: দুই মিশনে মিম!

  • সর্বশেষ আপডেট : রবিবার, ৪ জুন, ২০২৩

 

বিনোদন প্রতিবেদক ॥ পছন্দের মানুষকে বিয়ে করেছিলেন। আশা ছিল, সুখে-শান্তিতে কাটবে সংসার অধ্যায়। কিন্তু নিয়তির চাল ভিন্ন। বিয়ের দুই মাস পরই স্বামী নিখোঁজ! এরপর স্বামীকে খুঁজতে শুরু হয় তার মিশন।

নীরা হয়ে কথাগুলো বললেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। প্রসঙ্গ- তার নতুন ওয়েব সিরিজ ‘মিশন হান্টডাউন’। নির্মাণ করেছেন যৌথভাবে সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। যেটি মুক্তি পাবে ভারতীয় প্ল্যাটফর্ম হইচই-তে; আসন্ন কোরবানির ঈদে।

এ উপলক্ষে শুরু হয়েছে প্রচারণা। যেটার অংশ হিসেবে নিজের অভিনীত নীরা চরিত্রটি সম্পর্কে কিছুটা ধারণা দিয়েছেন মিম। এছাড়া শুক্রবার (২ জুন) সিরিজটির প্রথম অফিসিয়াল পোস্টার এবং মুক্তির তারিখ প্রকাশ করা হয়েছে।

পোস্টারে দেখা গেল, হিজাব পরিহিত অবস্থায় ক্লান্ত, চিন্তাগ্রস্থ মিম। অন্যদিকে তীক্ষè চাহনিতে পিস্তল হাতে রয়েছেন এফ এস নাঈম। তারা দুজনই মূলত সিরিজের মুখ্য শিল্পী।

সিরিজটি নিয়ে বিদ্যা সিনহা মিম বললেন, ‘এর আগে ওয়েব সিরিজে কাজ করলেও হইচইয়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ। অনেক বড় পরিসরে কাজটি করা হয়েছে। আর চরিত্র সম্পর্কে যতটুকু বলা হয়েছে, এর বাইরে কিছু বলতে চাই না। সিরিজেই সব কিছু পরিষ্কার হবে দর্শকের কাছে। তবে এটুকু আশ্বাস দিতে পারি, চমৎকার একটি কাজ হয়েছে।’

এদিকে আসন্ন ঈদে প্রেক্ষাগৃহেও থাকছেন মিম। মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা ‘অন্তর্জাল’। দীপংকর দীপন নির্মিত এই ছবিকে বলা হচ্ছে দেশের প্রথম সাইবার অ্যাকশন থ্রিলার ফিল্ম। নতুন ধারার সিনেমা, তাই দীর্ঘ সময় নিয়ে ও বড় আয়োজনে এটি নির্মিত হয়েছে। এতে একজন সাইবার যোদ্ধার ভূমিকায় দেখা যাবে মিমকে। যিনি দেশের সুরক্ষার জন্য অন্তর্জালে লড়াই করেন সর্বদা। ছবিটি নিয়ে মিমের মন্তব্য, ‘এই ছবির জন্য আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। প্রায় দুই মাস শুটিং করেছি। এর বাইরে অনেক রিহার্সাল করতে হয়েছিল। কেননা ছবিতে অনেক কঠিন সংলাপ ও দৃশ্য রয়েছে। যেগুলো আগে থেকে অনুশীলন করে আয়ত্বে আনতে হয়েছিল। শুটিং শেষে ছবিটার সম্পাদনা-ভিএফএক্সেও লম্বা সময় লেগেছে। তাই দর্শকের কাছে আহ্বান থাকবে, ঈদে যেন সময় করে ছবিটা দেখতে আসেন।’ ‘অন্তর্জাল’-এ মিমের সঙ্গে আছেন সিয়াম আহমেদ, সুনেরাহ বিনতে কামাল,

Please Share This Post in Your Social Media

আরো খবর
© All rights reserved ©2021  Daily Andoloner Bazar
Site Customized By NewsTech.Com