1. admin@andolonerbazar.com : : admin admin
  2. andolonerbazar@gmail.com : AndolonerBazar :
শিরোনাম :
জিম্বাবুয়ে সিরিজের শুরুতে থাকবেন না সাকিব দক্ষিণ আফ্রিকায় ম্যান্ডেলা কাপে জিনাতের স্বর্ণ জয় বাংলাদেশের স্পিন বিভাগে পার্থক্য তৈরি করতে চান মুশতাক মধ্যপ্রাচ্যে উত্তেজনার মধ্যে ইরানের রাষ্ট্রপতির পাকিস্তান সফর দেশের ইতিহাসে রেকর্ড ১৬ হাজার ২৩৩ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন প্রথম ধাপের উপজেলা ভোট : ৭ চেয়ারম্যান ও ৯ ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত রাষ্ট্রপতির সঙ্গে আমিরের বৈঠক: কাতারের কাছে দীর্ঘমেয়াদি জ্বালানি সহায়তা চায় বাংলাদেশ ফের তাপমাত্রা বাড়ার আভাস দেশি-বিদেশি চক্র নির্বাচিত সরকারকে হটানোর চক্রান্ত করছে : কাদের প্রধানমন্ত্রী ও কাতার আমিরের দ্বিপক্ষীয় বৈঠক, ১০ চুক্তি-সমঝোতা স্মারক সই

কুমারখালীতে গৃহবধুর মাথায় পিস্তল ঠেকিয়ে ডাকাতির অভিযোগ

  • সর্বশেষ আপডেট : বুধবার, ৩১ মে, ২০২৩

 

কুমারখালী প্রতিনিধি ॥ কুষ্টিয়ার কুমারখালীতে এক গৃহবধূর মাথায় পিস্তল ঠেকিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার যদুবয়রা ইউনিয়নের বরইচারা গ্রামের আমতলা মোড় এলাকার আনোয়ার হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। বাড়ির মালিক ঢাকায় একটি বে-সরকারি বিদ্যুত কোম্পানিতে (ডিবিডিসি) কর্মরত আছে। গতকাল বুধবার ( ৩১ মে) সকালে সরেজমিন গিয়ে দেখা যায়, টিনশেডের আধাপাকা বাড়িটি ইটের প্রাচীর দিয়ে ঘেরা। বাড়ির পিছনের প্রবেশপথের দরজা ভাঙা। বাড়ির বারান্দার গ্রিলের তালা ও একটি কক্ষের দরজার ছিটকানি ভাঙা। ২টি কক্ষের মালামাল অগোছালো অবস্থায় ছড়িয়ে ছিটিয়ে আছে। ডাকাতির খবর শুনে দূর-দূরান্ত থেকে উৎসুক জনতা ভিড় করছেন।

এসময় বাড়ির মালিক আনোয়ার হোসেনের স্ত্রী শিউলি খাতুন বলেন, তখন রাত আনুমানিক তিনটা বাজে। তিনি সন্তানদের সাথে ঘুমাচ্ছিলেন। এসময় ডাকাতরা তাঁর গলায় থাকা স্বর্ণের চেন ধরে টান দিলে তার ঘুম ভেঙে যায়। ঘুম ভেঙে তিনি দেখেন তার কক্ষে ৬ জন লোক। তাদের মধ্যে চারজনের মুখ বাঁধা, তিনজনের হাতে পিস্তল এবং আর অন্যদের হাতে সাবল ( দেশীয় অস্ত্র) চাকু। তিনি আরো বলেন, ডাকাতরা তাঁর মাথায় পিস্তল ঠেকিয়ে চুপচাপ থাকতে বলেন। তিনি তাঁদের কথামতে ভয়ে সন্তানদের নিয়ে অস্ত্রের মুখে চুপচাপ ছিলেন। তার ভাষ্য, ডাকাতরা তার বাড়িতে প্রায় আধাঘণ্টা সময় ধরে ডাকাতি করে। তারা তার গলায় থাকা রকেটসহ একটি স্বর্ণের চেন, ঘরে থাকা একটি আংটি, এক জোড়া দুল, ২টি মোবাইল ফোন ও নগদ ৬-৭ হাজার টাকা নিয়ে গেছেন। চৌরঙ্গী বাজারের ওষুধ বিক্রেতা আব্দুল গণি ও পান্টি বাজারের হার্ডওয়ার ব্যবসায়ী পল্লব আহমেদ বলেন, একের পর এক অস্ত্র ধরে ডাকাতি হচ্ছে। এতে মানুষ জান ও মাল নিয়ে খুব আতঙ্কিত রয়েছেন। প্রশাসনের নজরদারি বাড়ানোর দাবি জানান তাঁরা।

যদুবয়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান বলেন- দীর্ঘদিন পরে তাঁর ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন এলাকায় ডাকাতির ঘটনা ঘটছে। সবগুলো ডাকাতি একই স্টাইলে হচ্ছে। তাঁর ভাষ্য, কোনো একটি চক্র সংঘবদ্ধভাবে এ অপকর্ম চালিয়ে যাচ্ছেন। এতে মানুষের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। কুমারখালী থানার ডিউটি অফিসার এসআই বিলকিস খাতুন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ।

Please Share This Post in Your Social Media

আরো খবর
© All rights reserved ©2021  Daily Andoloner Bazar
Site Customized By NewsTech.Com