1. admin@andolonerbazar.com : : admin admin
  2. andolonerbazar@gmail.com : AndolonerBazar :
শিরোনাম :
সন্ত্রাসী কার্যক্রম করে কেউ টিকে থাকতে পারবেন না : কামারুল আরেফিন এমপি  মায়ের ভাষার অধিকার ও রাষ্ট্র্রভাষা প্রতিষ্ঠার সংগ্রাম ছিল বীর বাঙালি জাতির বীরত্বের গৌরবগাঁথা অধ্যায় : ডিসি এহেতেশাম রেজা ২১ কিমি দৌড়ে ভাষা শহীদদের স্মরণ ইবিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত মেহেরপুরে অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস : কুষ্টিয়ায় সমকাল সুহৃদ সমাবেশের আয়োজনে চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতা কুমারখালীতে যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কুষ্টিয়া জেলা সমিতি ইউ.এস.এ ইনকের মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন আলমডাঙ্গায় যথাযথ মর্যাদায় আন্তজার্তিক মাতৃভাষা দিবস পালিত কালুখালীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

কুমারখালীর পদ্মা নদীতে মৎস্য অধিদপ্তরের অভিযান : চায়না দুয়ারী ও কারেন্ট জাল জব্দ

  • সর্বশেষ আপডেট : বুধবার, ৩১ মে, ২০২৩

 

কুমারখালী প্রতিনিধি ॥ কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় পদ্মা নদীতে অভিযান চালিয়েছে উপজেলা মৎস্য অধিদপ্তর। গতকাল বুধবার (৩১ মে) সকাল থেকে শিলাইদহ ও কয়া এলাকায় প্রায় ৪ ঘন্টা অভিযান পরিচালনা করেন কুমারখালী উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহমুদুল হাসান।

এ সময় অভিযানে অবৈধ ৫০টি চায়না দুয়ারী ও ৫০০ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। পরে জব্দকৃত জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়। অভিযানে উপজেলা মৎস্য অফিসের স্টাফ ও থানা পুলিশের সদস্যরা সহযোগিতা করেন।

অভিযান শেষে কুমারখালী উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, মৎস্যকূল ধ্বংসের অন্যতম অবৈধ উপকরণ চায়না দুয়ারী ও কারেন্ট জালের ব্যাপকতা রুখতে মৎস্য সংরক্ষণ আইন বাস্তবায়নের লক্ষ্যে পুলিশের সহযোগীতায় পদ্মা নদীতে এ অভিযান চালানো হয়। এই অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

আরো খবর
© All rights reserved ©2021  Daily Andoloner Bazar
Site Customized By NewsTech.Com