1. admin@andolonerbazar.com : : admin admin
  2. andolonerbazar@gmail.com : AndolonerBazar :
শিরোনাম :
মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা নির্বাচনে চুড়ান্ত প্রার্থী প্রকাশ চ্যাপম্যান ঝড়ে সমতায় নিউজিল্যান্ড অবিচারের শিকার হয়েছে বার্সা: জাভি মোস্তাফিজ ভাইয়ের প্রতিটা বল দেখি: শরিফুল ইসরায়েলি সেনা ব্যাটালিয়নের ওপর নিষেধাজ্ঞা দিতে যাচ্ছে যুক্তরাষ্ট্র যুক্ত হবেন ২০ লক্ষাধিক দরিদ্র মানুষ : আগামী বাজেটে সামাজিক নিরাপত্তা কর্মসূচিতে ১ লাখ ৩০ হাজার কোটি টাকা বরাদ্দের পরিকল্পনা থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী সই হবে ৫ চুক্তি-সমঝোতা আরো ৩ দিনের সতর্কবার্তা বাড়তে পারে তাপমাত্রা ভবিষ্যৎ প্রজন্মের জন্য নিরাপদ ও সুন্দর পৃথিবী গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী কুমারখালীতে বৃষ্টির আশায় ইস্তিসকার নামাজ আদায়

কুষ্টিয়া পুলিশ সুপারের প্রেসব্রিফিং: চুরিকৃত বৈদ্যুতিক তারসহ চোর চক্রের ৯সদস্য আটক 

  • সর্বশেষ আপডেট : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩

 

 

 

নিজ সংবাদ ॥ কুষ্টিয়ায় চুরিকৃত বৈদ্যুতিক তারসহ চোর চক্রের ৯সদস্যকে আটক  করেছে পুলিশ। গত মঙ্গলবার (৪এপ্রিল) রাতে সময় কুষ্টিয়ার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সদরপুর ভেদুরী গ্রামের মোঃ রবিউল শেখের ছেলে সুজন শেখ ওরফে ভোম সুজন(২৮), কুমারখালী উপজেলার পশ্চিম বানিয়াপাড়া গ্রামের মৃত রওশন আলী শেখের ছেলে মোঃ মিনহাজ(৪৮), কুষ্টিয়া শহরের বাড়াদী উত্তরপাড়ার আরিফুল ইসলামের ছেলে মোঃ হাফিজুর রহমান দিপু (২০),সদর উপজেলার হরিপুর বোয়ালদহ গ্রামের মৃত আনোয়ার আলীর ছেলে মোঃ শাহিন (৩২), কুষ্টিয়া শহরের পুরাতন বাধ থানাপাড়ার আব্দুস সালামের ছেলে মোঃ মিনারুল (১৮), কুষ্টিয়া শহরের নতুনবাধ থানাপাড়ার মৃত বছির সরদারের ছেলে মোঃ কালাম সরদার (৫০), কুষ্টিয়ার ইবি থানার মনোহরদিয়া পশ্চিমপাড়া গ্রামের তাহাজ উদ্দিনের ছেলে মোঃ তুহিন(২৭), কুষ্টিয়া শহরের আমলাপাড়ার সাইদুর রহমানের ছেলে মোঃ সোহাগ(২২) ও কুষ্টিয়া শহরের মিলপাড়া পুলিশ ফাঁড়ীর সামনের বাসিন্দা মৃত মান্নানের ছেলে মোঃ হাসান(৩০)। গতকাল বুধবার (৫এপ্রিল) দুপুর সাড়ে ১২টার সময় কুষ্টিয়া পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেসব্রিফিং-এ কুষ্টিয়া পুলিশ সুপার মোঃ খাইরুল আলম এসব তথ্য জানান। প্রেসব্রিফিং-এ তিনি বলেন, কুষ্টিয়া মডেল থানাধীন পলানবক্স লেন থানাপাড়ার বাসিন্দা মোছাঃ ফারিজা খাতুনের মালিকানাধীন সাততলা বিশিষ্ট ভবন আছে। যার হোল্ডিং নং-১০৫।ওই ভবনের ৩য় তলায় ভাড়াটিয়া হিসেবে বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কেরামত আলী স্বপরিবারে বসবাস করেন। তাছাড়া একই ভবনে মোছাঃ ফারিজা খাতুনের ভাগ্নে মোঃ রুহুল আমিন বসবাস করেন এবং দেখাশুনা করেন। মঙ্গলবার(৪এপ্রিল) রাত অনুমানিক ২টার সময় উক্ত ভবনের পাঁচতলায় রাতের খাওয়া দাওয়া শেষ করে ঘুমিয়ে পড়েন তিনি।

পরে রাত অনুমানিক আড়াইটার সময় হঠাৎ বিল্ডিংয়ের বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে গেলে তাদের ঘুম ভেঙ্গে যায় এবং মোঃ রুহুল আমিন দেখতে পায়, আশপাশের সকল বিল্ডিংয়ে বিদ্যুৎ সংযোগ থাকলেও তার বিল্ডিংয়ে বিদ্যুৎ নেই। তখন সন্দেহ হলে ভবনের নিচতলায় বৈদ্যুতিক মিটারের কাছে গিয়ে তিনি দেখতে পান বৈদ্যুতিক পোল হতে বৈদ্যুতিক মিটারে আসা ৫টি তামার তার, যার প্রত্যেকটির দৈর্ঘ্য অনুমানিক ২০গজ করে সর্বমোট অনুমান ১০০ গজ, যার মূল্য অনুমানিক ত্রিশ হাজার টাকা চুরি হয়ে গেছে। পরে মোঃ রুহুল আমিন তার চুরির এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তার লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ কাজ শুরু করে। প্রথমে কুষ্টিয়া পৌর এলাকার থানাপাড়াস্থ ছয় রান্তার মোড় হতে ঘটনাস্থলের সিসি ফুটেজ সংগ্রহ করে আসামী সনাক্ত করা হয়। এ ঘটনায় প্রথমে আসামী সুজনকে থানাপাড়ায় তার বসতবাড়ী হতে মঙ্গলবার রাত ৭টার দিকে আটক করা হয় এবং ঐ সময় অপর আসামী ইমন পুলিশের উপস্থিতি টের পেয়ে তার চুরির কাজে ব্যবহৃত মোটর সাইকেল ফেলে পালিয়ে যায়। এ সময় আটক সুজনকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, মঙ্গলবার রাত সে এবং আসামী ইমন মিলে তার চুরির ঘট ঘটিয়েছে এবং ইতিপূর্বেও তারা কুষ্টিয়া শহরে বিভিন্ন স্থানে বিভিন্ন সময়ে তার চুরির ঘটনা ঘটিয়েছে। এরপর আসামী সুজনকে সাথে নিয়ে চোরাই তার বিক্রির হোতা মোঃ মিনহাজের বড় বাজারস্থ রক্সি গলি সংলগ্ন ক্রোকারিজের দোকানে যাওয়া হয়। সেখানে তার দোকান বন্ধ দেখা পাওয়া যায়। এ সময় দোকানের দেয়ালে লেখা মোবাইল নাম্বারে আটক সুজনকে দিয়ে সুকৌশলে আসামী মোঃ মিনহাজকে মোবাইল করে চোরাই মালামাল বিক্রির কথা বলে ডাকা হলে সে ফোন বন্ধ করে রাখে। তাৎক্ষণিক সুজনকে নিয়ে চোরাই তার ক্রেতা আসামী মোঃ মিনহাজের কুমারখালী থানার পশ্চিম বানিয়াপাড়ায় তার বাড়িতে অভিযান পরিচালনা করে চোরাই মালামালসহ তাকে আটক করা হয়। উদ্ধারকৃত চোরাই মালামালের মধ্যে রয়েছে বৈদ্যুতিক পোল হতে বৈদ্যুতিক মিটারে আসা ৫টি তামার তার, যার প্রত্যেকটির দৈর্ঘ্য অনুমানিক ২০গজ করে সর্বমোট অনুমান ১০০ গজ, যার মূল্য অনুমানিক ত্রিশ হাজার টাকা, ১টি লাল রংয়ের হিরো ১০০ সিসি মোটরসাইকেল, যাহার রেজিঃ নং কুষ্টিয়া- হ-১৫-৩৮২৫, ১টি তার কাটা প্লাস ও ছ্যানদা। এছাড়াও আটক মোঃ মিনহাজের নিকট হতে ৬টি সাদা প্লাস্টিকের বস্তার মধ্যে হতে তার উদ্ধার করা হয়। এর পরপরই অন্যান্যদের আটক করা হয়। অপরদিকে এ চুরি মামলার অপর আসামী কুষ্টিয়া শহরের হরিশংকরপুর এলাকার মকছেদ সাই সড়কের বাসিন্দা আব্দুর রশিদের ছেলে মোঃ ইমন পলাতক রয়েছে। তাকেসহ চুরির সাথে জড়িত সকলকে আটকে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

 

Please Share This Post in Your Social Media

আরো খবর
© All rights reserved ©2021  Daily Andoloner Bazar
Site Customized By NewsTech.Com