1. admin@andolonerbazar.com : : admin admin
  2. andolonerbazar@gmail.com : AndolonerBazar :
শিরোনাম :
জিম্বাবুয়ে সিরিজের শুরুতে থাকবেন না সাকিব দক্ষিণ আফ্রিকায় ম্যান্ডেলা কাপে জিনাতের স্বর্ণ জয় বাংলাদেশের স্পিন বিভাগে পার্থক্য তৈরি করতে চান মুশতাক মধ্যপ্রাচ্যে উত্তেজনার মধ্যে ইরানের রাষ্ট্রপতির পাকিস্তান সফর দেশের ইতিহাসে রেকর্ড ১৬ হাজার ২৩৩ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন প্রথম ধাপের উপজেলা ভোট : ৭ চেয়ারম্যান ও ৯ ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত রাষ্ট্রপতির সঙ্গে আমিরের বৈঠক: কাতারের কাছে দীর্ঘমেয়াদি জ্বালানি সহায়তা চায় বাংলাদেশ ফের তাপমাত্রা বাড়ার আভাস দেশি-বিদেশি চক্র নির্বাচিত সরকারকে হটানোর চক্রান্ত করছে : কাদের প্রধানমন্ত্রী ও কাতার আমিরের দ্বিপক্ষীয় বৈঠক, ১০ চুক্তি-সমঝোতা স্মারক সই

জিমে ঘাম ঝরাচ্ছেন মিমি

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩

 

বিনোদন প্রতিবেদক ॥  নায়িকা হওয়ার কম জ্বালা নেই, দুটো পিৎজার স্লাইস খেয়েই আতঙ্কে টলিউডের প্রথম সারির নায়িকা মিমি চক্রবর্তী। জিমে গিয়ে ঝরালেন বাড়তি ক্যালোরি।টলিগঞ্জের সীমানা ছাড়িয়ে ইতিমধ্যেই পা দিয়েছেন বলিউডে। শীঘ্রই বলিউড ছবি শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রীতে দেখা যাবে তাকে। সামনে এসেছে ছবির পোস্টারও। কেরিয়ারে নতুন ইনিংস শুরুর আগে জিমে আরো বেশি করে ঘাম ঝরাচ্ছেন তিনি। পরনে কালো রঙা স্পোর্টস ব্রা আর জিম প্যান্ট। চুল বিনুনি করে বাঁধা।

বুধবার সোশ্যাল মিডিয়ায় ওয়ার্ক আউট ভিডিয়ো পোস্ট করলেন তৃণমূল সাংসদ মিমি, যা দেখে হাঁ নেটিজেনরা। তাকে কসরত করে দেখে মুগ্ধ তার সহকর্মীরাও। নিজেকে ফিট রাখতে জিম-যোগাসন উভয়ের উপরই ভরসা রয়েছে তার। হ্যাপি হরমোন নিঃসরণের জন্য নিয়মিত জিমে ছোটেন মিমি। তার ওয়ার্ক আউট করার অর্থ হল স্ট্রেস থেকে দূরে থাকা। তবে এদিন জিমে অতিরিক্ত পরিশ্রম করার কারণ একটাই ছিল। মাত্র দুটো পিৎজা স্লাইসের জন্য এক পরিশ্রম করলেন নায়িকা। গোটা বিষয়টা ভিডিয়োর বিবরণীতে খোলসা করেছেন তিনি নিজেই।

ভিডিয়োর ক্যাপশনে নায়িকা লেখেন, যদি এটা তোমাকে চ্যালেঞ্জ না জানায়, তাহলে এটা বদল আনতে পারবে না। এরপরই তার সংযোজন, দুটো পিৎজার স্লাইস আমার অন্তরাত্মাকে চ্যালেঞ্জ জানাচ্ছিল আরো ক্যালোরি ঝরাতে যাতে আমার কোমরের মাপ চেঞ্জ না হয়ে যায়। হ্যা, পিৎজা খেয়ে মিমির ভয় তার কোমরের মাপ বদলে না যায়। তন্বী দেহ ধরে রাখতেই এত পরিশ্রম। কখনো ট্রেড মিলে ছুটছেন আবার কখন ওয়েট ট্রেনিং করছেন। তার এই ওয়ার্ক আউটে মুগ্ধ প্রাক্তন জুটি গৌরব-অনিন্দিতা। হাততালি দেওয়ার ইমোজি যোগ করেছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় মানে ছোটপর্দার ঋদ্ধি।

অন্যদিকে গৌরবের প্রাক্তন স্ত্রী অনিন্দিতা বসু আগুনের ইমোজি যোগ করেছেন। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নিজের ওয়ার্ক আউটের ঝলক তুলে ধরেন মিমি। বক্স অফিসে মিমির শেষ রিলিজ ছিল খেলা যখন। পোস্তর হিন্দি রিমেকের পাশাপাশি শিবপ্রসাদ-নন্দিতার পরিচালনায় আবিরের সঙ্গে জুটি বেঁধে পুজোয় পর্দা কাঁপাতে আসছেন তিনি। ছবির নাম রক্তবীজ। ইতিমধ্যেই ছবির শ্যুটিং শেষ করেছেন নায়িকা। চলছে পোস্ট-প্রোডাকশনের কাজ। বলিউড-টলিউড সব মিলিয়ে বেজায় ব্যস্ত নায়িকা।

Please Share This Post in Your Social Media

আরো খবর
© All rights reserved ©2021  Daily Andoloner Bazar
Site Customized By NewsTech.Com