1. admin@andolonerbazar.com : : admin admin
  2. andolonerbazar@gmail.com : AndolonerBazar :

বিএনপি-জামায়াত কোন ষড়যন্ত্র করে নাশকতার চিন্তা করলে রাজপথে আওয়ামীলীগের নেতাকর্মীরা তা প্রতিহত করবে :  আলহাজ্ব সদর উদ্দিন খান

  • সর্বশেষ আপডেট : শনিবার, ২০ মে, ২০২৩

 

নিজ সংবাদ ॥ কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের  চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান বলেছেন, দেশ ও জাতির কল্যাণে, আধুনিক এবং অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ায় অসামান্য অবদান রেখে চলেছেন শেখ হাসিনা। বঙ্গবন্ধু কন্যা দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত সমৃদ্ধিশালী দেশ গড়তে ব্যাপক উন্নয়ন করেছেন। দেশের মানুষের মুখে হাসি ফুটাতে ভাতা চালু, ভিজিডি, ভিজিএফ-এর চাল বিতরণ করাসহ টিসিবির মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণসহ জনগনকে সুবিধা দিচ্ছে। তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে চলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের উন্নয়নের পাশাপাশি কুষ্টিয়ায় ব্যাপক উন্নয়ন হয়েছে। আগামী দিনে এই উন্নয়নকে ধরে রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মাহবুবউল আলম হানিফ এমপির বিকল্প নেই। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আগামী নির্বাচনকে সামনে রেখে নৌকার পক্ষে সকলকে কাজ করার জন্য এগিয়ে আসতে হবে। যারা সাংগঠনিক কর্মকান্ডে জড়িত থাকে তাদেরকে কমিটিতে আনতে হবে।

তিনি বলেন, আওয়ামীলীগের উন্নয়ন দেখে বিএনপির হিংসা হয়, সে লক্ষ্যে সাধারন জনগণকে তারা ভূল ভাল বোঝানোর চেষ্টা করবে। আমাদের সক্রিয় থাকতে হবে, বিএনপি-জামায়াত কোন ষড়যন্ত্র করে এবং নাশকতার চিন্তা করলে রাজপথে আওয়ামী নেতাকর্মীদের তা প্রতিহত করতে করবে। আগামী নির্বাচনে কিভাবে জয় লাভ করা যায়, সেদিকে সজাগ থাকতে হবে। দল যাতে ভালো থাকে এ জন্য সবাইকে এগিয়ে আসতে হবে। এছাড়া দল যাতে সুসংগঠিত থাকতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বিএনপি জামায়াতের সকল অপকর্মের দাতভাঙ্গা জবাব দিতে হবে। গতকাল শনিবার (২০মে) বেলা ১১টার সময় কুষ্টিয়া শহরের এনএস রোডে বঙ্গবন্ধু সুপার মার্কেটে  জেলা আওয়ামীলীগ কার্যালয়ের হল রুমে কুষ্টিয়া জেলা আওয়ামী মৎস্যজীবীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সম্মেলনে সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা আওয়ামী মৎস্যজীবীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক সাইদুল ইসলাম। সদস্য সচিব খলিলুল্লাহ-এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী মৎস্যজীবীলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর। বিশেষ অতিথি ছিলেন- কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোমিনুর রহমান মোমিজ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক খন্দকার ইকবাল মাহমুদ ও সদস্য হাবিবুর রহমান পুলক, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবীলীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি সাইফুল ইসলাম মানিক। জমকালো এ সম্মেলন উদ্বোধন করেন-আওয়ামী মৎস্যজীবীলীগের  কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সায়ীদুর রহমান। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড. মমতাজ খানম ও সাংগঠনিক সম্পাদক রাইসুল কবির দিপু। সম্মেলনে প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে নতুন কমিটিতে নেতৃত্ব দেওয়ার জন্য ফরম বিতরণ করা হয়। এতে সভাপতি পদে এককভাবে মনোনীত হন সাইদুল ইসলাম। আর সাধারন সম্পাদক পদের জন্য ছয় জন ফরম সংগ্রহ করেন। উপস্থিত সকলের সিদ্ধান্ত মোতাবেক শাহেদুল ইসলাম শিমুলকে সাধারন সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়। ১নং সহ-সভাপতি হিসেবে নাম ঘোষণা করা হয় তপনকে। আগামী ২০দিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটির নাম প্রস্তাব করে কেন্দ্রে জমা দেওয়ার জন্য নবাগত কমিটির সভাপতি সাইদুল ইসলাম, সহ-সভাপতি তপন ও সাধারন সম্পাদক শাহেদুল ইসলাম শিমুলকে কেন্দ্রীয় কমিটি নির্দেশনা দেন।

Please Share This Post in Your Social Media

আরো খবর
© All rights reserved ©2021  Daily Andoloner Bazar
Site Customized By NewsTech.Com