1. admin@andolonerbazar.com : : admin admin
  2. andolonerbazar@gmail.com : AndolonerBazar :
শিরোনাম :
চুয়াডাঙ্গায় ৪২ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড উপজেলা ভোট ব্যর্থ হলে ৭ জানুয়ারির প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে : সিইসি মাথার উপর পিলার ভেঙে পড়ে  খোকসায় ৪ বছরের শিশুর মৃত্যু কুমারখালীর সেই সড়কের গাছকাটা বন্ধ করল এমপি রউফ আমাদের অবশ্যই যুদ্ধকে ‘না’ বলতে হবে : প্রধানমন্ত্রী প্রচন্ড তাপদাহে মানবিক কার্যক্রমে কুষ্টিয়া নাগরিক কমিটি শ্রমজীবি মানুষের পাশে  শৈলকুপায় বৃষ্টি জন্য ইস্তিসকার নামাজ আদায় আলমডাঙ্গা উপজেলা প্রশাসনের উদ্যোগে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা কুমারখালী হাসপাতালে ৩৩ টি আধুনিক মানের বেড প্রদান শেষে বৃক্ষরোপণ; হাসপাতালে সেবার মান বাড়ানোর তাগিদ দিলেন এমপি আব্দুর রউফ দৌলতপুর সীমান্তে বিদেশী পিস্তুল, গুলি ও মাদকসহ অটক-১

বিয়ের আগেই মালাইকার মা হওয়ার গুঞ্জন, যা বললেন প্রেমিক অর্জুন

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২ জুন, ২০২৩

 

বিনোদন প্রতিবেদক ॥

বলিউডে ‘ছাইয়া ছাইয়া’ বা মুন্নি গার্ল নামে খ্যাত অভিনেত্রী মালাইকা অরোরা। সালমান খানের বড়ভাই আরবাজ খানের সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে অনেক আগেই। এখন আছেন প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে। তবে সম্প্রতি কিছু গণমাধ্যমে শোনা গেছে তার সন্তান সম্ভবা হওয়ার খবর। এ নিয়ে বলিপাড়ায় পড়ে গেছে হইচই। এবার এ নিয়ে মুখ খুললেন খোদ প্রেমিক অর্জুন।

বয়সে অর্জুনের চেয়ে মালাইকা ১২ বছরের বড় হওয়ায় শুরু থেকেই ছিল তাদের প্রেম নিয়ে কথা চালাচালি। তবে এ নিয়ে কথা বলতে খুব বেশি পছন্দ করতেন না অর্জুন। তবে এবার তাকে দেখা গেল বেশ সাবলীল। মালাইকার মা হওয়ার খবরে মুখ খুলেছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেমিকা মালাইকার সন্তানসম্ভবা হওয়া নিয়ে মুখ খোলেন অর্জুন। তিনি বলেন, নেতিবাচক কথা বলা অনেক সহজ। আমরা তো অভিনেতা, আমাদের ব্যক্তিগত জীবন কোনোভাবেই ব্যক্তিগত পরিসরে সীমিত থাকে না। পেশার কারণে আমাদের এটার সঙ্গে মানিয়ে নিতেই হয়। তবে বাকিটার জন্য আমরা দর্শকের ওপরেই নির্ভর করি। আমরা আশা করি তারা বুঝবেন যে, আমরাও তাদের মতোই রক্তমাংসের মানুষ। তাই আমাদের বিষয়ে কোনো খবর প্রচার করার আগে আমরা চাই, যেন তারা একবার সেটা আমাদের থেকে জেনে নেন।

Please Share This Post in Your Social Media

আরো খবর
© All rights reserved ©2021  Daily Andoloner Bazar
Site Customized By NewsTech.Com